২০ হাজার টাকা জরিমানা গুনলেন স্বতন্ত্র প্রার্থী টুকু

বরগুনা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার টুকুর পক্ষে আচরণ বিধি লংঘন করে নির্বাচনী প্রচরণার শোভা যাত্রার বহর নিয়ে নির্বাচনী জনসভায় যাওয়ার সময় ভ্রাম্যমান আদালত কর্তৃক বিশ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়।

শুক্রবার (২২ ডিসেম্বর) বেলা দুইটার সময় বরগুনার আমতলীর পৌর শহরের চৌরাস্তা এলাকায় আমতলী সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী মেজিস্ট্রেট মোঃ আবু জাফর এই জরিমানা করেন। শোডাউনের নেত্বেত প্রদানকারী বরগুনা-১ আসনের ঈগল প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান এডভোকেট হুমায়ুন কবিরকে বিশ হাজার টাকা জরিমানা করা হয়।

আমতলী সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী মেজিস্ট্রেট মোঃ আবু জাফর সোনালী নিউজকে মুঠো ফোনে বলেন গতকাল দুপুরে চৌরাস্তা এলাকায় একাধিক পিকাপ ভ্যান নিয়ে ঈগল মার্কার সমর্থক ও কর্মীরা শোডাউন করে জনসভায় যোগদান করছে এমন তথ্যের ভিত্তিতে গিয়ে মোবাইল কোট পরিচালনা করা হয়। জাতীয় সংসদ নির্বাচনের রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা ২০০৮ এর ৮ (ক) ধারা লংঘিত করার প্রমাণ মিললে ঈগল প্রতীকের পক্ষে এডভোকেট হুমায়ুন কবিরকে বিশ হাজার টাকা জরিমানা করা হয়। পরবর্তীতে গাড়ি বহর রেখে পায়ে হেটে তারা স্হান ত্যাগ করেন।

কেএন/তাপস

Recommended For You

Leave a Reply