বরগুনা-১ আসনে নৌকা বিজয়ী করতে ঐক্যবদ্ধ নেতাকর্মীরা

বরগুনা-১ (সদর-আমতলী-তালতলী) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী এড ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে জেতাতে ঐক্যবদ্ধভাবে কাজ করছেন দলের নেতাকর্মীরা। মতভেদ ভুলে এসব নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে ঝাঁপিয়ে পড়েছেন নৌকা প্রতীককে বিজয়ী করতে। এরিই ধারাবাহিকতায় আজ (২০ ডিসেম্বর) শহরের বিভিন্ন সড়কে নৌকার পক্ষে লিফলেট বিতরণ ও বর্তমান সরকারের উন্নয়ন প্রচার করা হয়েছে। এতে নেতৃত্বদেন জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি সবুজ মোল্লা।

এসময় নেতাকর্মীরা বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ করি, তিনি যাকে যোগ্য মনে করেছেন তার হাতে নৌকা তুলে দিয়েছেন। জননেত্রীর প্রতি আস্থা রেখে আমরা নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করছি।’ এদিকে এ তিন উপজেলার সর্বত্রই দেখা গেছে ভোটের উৎসবের আমেজ। সাধারণ মানুষ মনে করেন, স্বাধীনতার পর থেকে দীর্ঘ সময়ে যা হয়নি, তার থেকে বহুগুণ বেশি উন্নয়ন হয়েছে বর্তমান সরকারের সময়ে। নেতাকর্মীরা আরো বলেন, দলের কতিপয় দুষ্টচক্র নৌকার বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করায় এটাই প্রমাণ হয় যে, তারা কখনো আওয়ামী লীগের জন্য নিবেদিত ছিল না। বরং দলের থেকে বিভিন্ন সুবিদা ভোগ করে এখন নৌকার বিপক্ষে অবস্থান করছে।

পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাগর কর্মকার বলেন, “ উপজেলার সকল পর্যায়ের নেতাকর্মীদের সংগঠিত করে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে কাজ করছি। সর্বোচ্চ ভোটের ব্যবধানে আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী জয় লাভ করবে বলেও জানান তিনি।”

 

মানবকাল/মি/ব

Recommended For You

Leave a Reply